1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

অভিযানের সময় বাসচাপায় ৬ পুলিশ সদস্য আহত

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯১ বার দেখা হয়েছে

সিলেটে অভিযান পরিচালনা করতে গিয়ে বাসচাপায় পুলিশের তিন ঊর্ধ্বতন কর্মকর্তা ও ওসিসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে নগরীর তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে বাস চালক।

আহতদের মধ্যে রয়েছেন, সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপকমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার (এসি) জহুরুল ইসলাম, সিলেট এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম নুনু মিয়া, উপ সহকারী পুলিশ কর্মকর্তা (এএসআই) রেজাউল করিম ও গাড়িচালক নায়েক হাবিবুর রহমান।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশ কমিশনার জাকির হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরবেলা বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক মহাসড়কের তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন এসএমপির উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ’র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম। এমন সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

তিনি বলেন, গুরুতর অবস্থায় উপকমিশনার আজবাহার আলী শেখকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। এ সময় পুলিশের একটি ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি