1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

অর্জুন কাপুরকে রাখি বন্ধনে রাখতে চান আনুশকা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আনুশকা শর্মা। এখন সিনেমা প্রযোজনাও করেন। অভিনয়, প্রযোজনার পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন এ মুহূর্তে। ২০১৭ সালে সাত পাক ঘুরেছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে।
এখন মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার বিরুষ্কার। পেশাগত জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও সফল আনুশকা।
এর পরও সাবেকের জন্য মনে কিছুটা তিক্ততা থেকে গেছে অভিনেত্রীর। সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও তারই আভাস। আনুশকার দাবি, সুযোগ পেলে সাবেককে স্মৃতি থেকে একেবারে মুছেই ফেলতেন তিনি।
২০০৮ সালে বলিউডে অভিষেক হয় আনুশকা শর্মার। প্রথম ছবিতেই শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তার পর আর ফিরে তাকাতে হয়নি। যশরাজ ফিল্মসের মতো দেশের অন্যতম সেরা প্রযোজনা সংস্থার একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি।
যশরাজেরই ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে নবাগত রণবীর সিংয়ের বিপরীতে দেখা গিয়েছিল। তার পরে ওয়াইআরএফের ‘লেডিজ় ভার্সাস রিকি বহেল’ ছবিতেও রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন আনুশকা। শোনা গিয়েছিল, শুধু পর্দার প্রেমেই সীমিত নেই রণবীর ও আনুশকা সম্পর্ক। খবর মিলেছিল, বাস্তবজীবনেও নাকি একে অপরের প্রেমে পড়েছেন রণবীর ও আনুশকা।
তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বিচ্ছেদের পর দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর। অন্যদিকে ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে ডেট করা শুরু করেন আনুশকা। এখন বিবাহিত ও সুখী দম্পতি ‘বিরুষ্কা’। তবু কোথাও যেন এখনো সাবেকের জন্য সামান্য হলেও তিক্ততা রয়ে গেছে আনুশকার মনে।
সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে মিলেছে তার প্রমাণ। ‘কফি উইথ করণ’-এর এক সিজ়নে পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে উপস্থিত ছিলেন আনুশকা।
সেখানে অভিনেত্রীকে তিনজন পুরুষের নাম বলে করণ প্রশ্ন করেন, তাদের মধ্যে কাকে ডেট করবেন তিনি, কাকে ভাই বানাবেন এবং কাকে ভুলে যাবেন। ডেট করার জন্য বিরাট কোহলিকে নির্বাচন করেন আনুশকা। অর্জুন কাপুরকে রাখি বাঁধবেন বলে জানান তিনি। রণবীর সিংকে স্মৃতি থেকেই একেবারে মুছে ফেলতে চান, বলেন অভিনেত্রী।
বিচ্ছেদের এত বছর পর অবশ্য মনে একে অপরের জন্য তিক্ততা পুষে রাখেননি রণবীর ও আনুশকা। একে অন্যের বিয়ের রিসেপশনের অনুষ্ঠানে হাসিমুখে দেখা গেছে দুজনকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি