1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

আফগানদের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১০১ বার দেখা হয়েছে

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ শেষ হয়েছে। যেখানে রেকর্ড ৫৪৬ রানের ব্যবধানে জয় পেয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবার সাদা বলের সিরিজে মুখোমুখি হবে দুই দল। যেখানে আফগানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।
আগামী ৫ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজ সিরিজ। একই ভেন্যুতে সিরিজের পরের দুই ম্যাচ ৮ ও ১১ জুলাই। আসন্ন এই ওয়ানডে সিরিজের জন্য চমক রেখেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আজ শনিবার (১৭ জুন) দুপুরে এক বিবৃতি দিয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের এই দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন সবশেষ ডিপিএলের চ্যাম্পিয়ন আবাহনীর উদ্বোধনী ব্যাটার নাঈম শেখ ও আফিফ হোসেন। টুর্নামেন্টটিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হন নাঈম।
এদিকে চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে টেস্টে ছিলেন না সাকিব আল হাসান। তবে ওয়ানডে দলে ফিরেছেন টাইগার বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে আগের আয়ারল্যান্ড সিরিজের দল থেকে বাদ পড়েছেন রনি তালুকদার, ইয়াসির আলী ও মৃত্যুঞ্জয় চৌধুরী।
বাংলাদেশের ওয়ানডে দল
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ নাঈম শেখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি