1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

আমি বললে তো তেলের দাম কমাবে না: কৃষিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৮ বার দেখা হয়েছে

রোজাকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিস্থিতির চেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, কিছু খাদ্য শস্যের দাম বেড়েছে আমরা অস্বীকার করছি না। সয়াবিন তেল-পাম ওয়েল বিদেশ থেকে আমদানি করে প্রাইভেট সেক্টর। আমি বললে তো তারা তেলের দাম কমাবে না।

সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় আশুলিয়া থানা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, সামনের রোজাকে কেন্দ্র করে একটা অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করা হচ্ছে। কমিউনিস্ট পার্টির কিছু বামপন্থি নেতারা আজ হরতাল দিয়েছে। তাদের সমর্থন দিয়েছে বিএনপি ও ভুঁইফোড় কিছু রাজনৈতিক দল। টাঙ্গাইল, জামালপুর, ময়মনসিংহ কিংবা চট্টগ্রামের কথা বাদই দিলাম। ঢাকা শহরেও তো একটা মানুষকে দেখলাম না যে হরতালের পক্ষে কথা বলতে। মানুষ নির্বিঘ্নে কাজ করেছে।

পরে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক হিসেবে মুহাম্মদ সাইফুল ইসলাম ও ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. শাহাদাত হোসেন খানের নাম ঘোষণা করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুহ সোবহান গোলাপ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সামসুনন্নাহার চাপা ও বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি