1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

আশুলিয়ায় পারিবারিক কলহে; স্বামীকে গরম পানিতে ঝলসে দিলো স্ত্রী

মুন্সী মেহেদী হাসান
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৯৬ বার দেখা হয়েছে
আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে  স্বামী  সিদ্দিক কে গরম পানি নিক্ষেপ করে ঝলসে দিলো স্ত্রী মাজেদা বেগম। ঘটনায় অভিযুক্ত মাজেদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
শনিবার বিকেলে আশুলিয়া থানার উপপরিদর্শক মো: কায়সার হামিদ বিষয়টি নিশ্চিত করেন। এরআগে  একই দিন ভোরে আশুলিয়ার বগাবাড়ি এলাকার মোফাজ্জলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
 মাজেদা বেগম কুড়িগ্রামর উলিপুর থানাধীন অমোনদে এলাকার গফুর সরকারের মেয়ে। তিনি বগাবাড়ি এলাকায় ভাড়া বাসায় স্বামী  সিদ্দিকের সাথে বসবাস করতো।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার ভোরে  মাজেদা ও তার স্বামী  সিদ্দিকের ঝগড়া হয়।  ঝগড়ার একপর্যায় স্ত্রী মাজেদা তার স্বামীর শরীরে গরম পানি নিক্ষেপ করে।  এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে।  পরে  স্থানীয়রা  তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে নিয়ে যায় এবং পুলিশে খবর দেয়।  খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে সিদ্দিকের  স্ত্রী মাজদাকে জিজ্ঞাসাবাদর জন্য আটক করে থানায় নিয়ে আসে।
আশুলিয়া থানার উপপরিদর্শক কায়সার হামিদ জানান, ঘটনায় জিজ্ঞাসাবাদর জন্য সিদ্দিকের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।  এছাড়া উভয় পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে।  তারা আসলে পরবর্তী ব্যবস্থা  নেওয়া হবে।  সেই সাথে সিদ্দিককে  হাসপাতাল থেকে  প্রাথামিক চিকিৎসা দিয়ে নিয়ে  আসা হচ্ছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি