1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর-এর আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৮৯ বার দেখা হয়েছে

নাসীর উদ্দিন:
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৩ ই মার্চ ) নগরীর সোবাহানীঘাটস্থ দি আগ্রা কমিউনিটি সেন্টারে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ’র সিলেট মহানগর শাখার সভাপতি মুফতী সাঈদ আহমদের সভাপতিত্বে ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন ও প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সুলাইমান আহমদ শাহী’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রমজান মাস হচ্ছে কুরআন নাযিলের মাস। কুরআন নাযিল হওয়ার কারণেই রমজান মাস শ্রেষ্ঠ মাসে পরিণত হয়েছে। এই কুরআন হলো শ্রেষ্ঠত্বের প্রতিক। বাংলাদেশের ৯২ ভাগ মুসলমানের দেশ। এ দেশের ৮০ ভাগ মানুষ কুরআনকে বুকে ধারণ করে। এই দেশকে আমরা পবিত্র কুরআনের আলোকে গড়ার জন্য কাজ করছি। তিনি আরও বলেন, ইফতার মাহফিল হচ্ছে ইসলামের সুন্দর্য। যারা ইফতার মাহফিল পছন্দ করেনা। তারা ইসলামকেই পছন্দ করে না। ইসলামের শত্রুরাই ইফতার মাহফিলের বিরোধীতা করে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ।
আরও বক্তব্য রাখেন- খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আমীর উদ্দীন, মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সিলেট জেলা সভাপতি মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু, বামুক বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসহাক আহমদ, শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক্ব, বাংলাদেশ খেলাফত মজলিসের নগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা ইমরান আলম, বিএনপি সিলেট মহানগরের দায়িত্বশীল জনাব রফিকুল ইসলাম রফিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর প্রচার ও দাওয়াহ বিষয়ক সস্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি ইসলামি যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা বদরুল হক্ব, নগর সভাপতি জাকির হোসাইন, ছাত্র আন্দোলন নগর সভাপতি মকবুল হোসাইন, জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম সহ বিভিন্ন সংগঠনের দায়িত্বশীল ও বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি