1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

ওবায়দুল কাদেরের কারণেই আমার একটা ভাই ফাঁস নিয়ে মারা গেছে: কাদের মির্জা

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৯৪ বার দেখা হয়েছে

কাদের মির্জা বলেন, বড় ভাইয়ের কারণেই তার একটা ভাই ফাঁস নিয়ে মারা গেছে বলে অভিযোগ করেছেন।

শুক্রবার বিকালে ফেসবুক লাইভে দেয়া বক্তব্যে কাদের মির্জা এসব কথা বলেন।

বড় ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে কাদের মির্জা প্রায় ১৫ মিনিটের ফেসবুক লাইভে বলেন, তুমি জেলে দেবে, হত্যা করবে? তোমাকে আমরা ভয় করি না। তোমার খাইও না, পরিও না। তোমার কারণে আমার একটা ভাই ফাঁস নিয়ে মারা গেছে। আজ তোমার স্ত্রী হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। তোমার শ্বশুরপক্ষের লোকজন হাজার কোটি টাকার মালিক হয়েছে।

এর আগে কাদের মির্জা কাদের বিকালে এক ফেসবুক লাইভে বলেন, আমার বিরুদ্ধে পুলিশ ও প্রশাসনকে লেলিয়ে দেওয়া হয়েছে। এগুলো কিসের ইঙ্গিত প্রশ্ন করে মির্জা কাদের বলেন, আপনি যতই ষড়যন্ত্র করেন ওবায়দুল কাদের সাহেব, আমার মুখ বন্ধ করতে পারবেন না। গ্রেফতার করে গুলি করে মেরে ফেলবেন?

ওবায়দুল কাদেরের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা কাদের বলেন, এখানে হামলার শিকার হয়ে আমার ছেলেরা ঢাকায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ওবায়দুল কাদের সাহেব কোনো খোঁজ-খবর নেননি।

কাদের মির্জা অভিযোগ করেন, ওবায়দুল কাদের প্রশাসনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ না করে তার স্ত্রীকে বাঁচানোর জন্য ব্যস্ত। তার দুর্নীতিবাজ স্ত্রী বাঁচতে পারবেন না। কোনো সুযোগ নেই। আজকে গরীব কর্মীরা দুই বেলা খেতে পারেন না। তাদের জেলে যেতে হয়। ওসি তাদের এখানে এনে মারধর করেন। একরাম-নিজামের সন্ত্রাসীরা ও ইশারাতুন্নেসা কাদেরের সন্ত্রাসীরা আজকে সব করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি