1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

নওগাঁয় করোনা ভাইরাসে নতুন আরও ১৫ জন আক্রান্ত

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১৫ ব্যক্তির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলার ১৪ জন এবং বদলগাছি উপজেলার ১ ব্যক্তি রয়েছেন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ শনাক্ত হওয়া মোট ব্যক্তির সংখ্যা হলো ১ হাজার ৯শ ৪৮ জন।

নওগাঁ সিভিলসার্জন অফিসের কন্ট্রোলরুমের বরাত দিয়ে ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ জাািনয়েছেন গত শুক্রবার সন্ধ্যায় প্রাপ্ত ৯৭ ব্যক্তির রিপোর্টের ফলাফলের মধ্যে ১৫ ব্যক্তির শরীরে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় সাড়ে ১৫ শতাংশ।

এই ২৪ ঘন্টায় সদর উপজেলার মাত্র ১ জন ব্যক্তিকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।। শুরু থেকে এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেনটাইনে প্রেরনকৃত ব্যক্তির সংখ্যা ২০ হাজার ৫শ ৩২ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১ ব্যক্তিকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ১৯ হাজার ৫শ ৭৬ ব্যক্তিকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯৫৬ ব্যক্তি।

গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪ ব্যক্তি এবং এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৬শ ৬৯ জন। জেলায় বর্তমানে করোনা ভা্িরাসে আক্রান্ত রয়েছেন ২৭৯ ব্যক্তি।

উল্লেখ্য জেলায় এ পর্যন্ত মোট ৩২ ব্যক্তি করোনা ভাইরাসে অঅক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন।#

 

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি