1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে দুই আওয়ামী লীগ নেতার ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৫১ বার দেখা হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী (৬৬) গুলিবিদ্ধ হয়েছেন। তিনি উপজেলার সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, কাদের মির্জার নির্দেশে তার অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের সন্ত্রাসী রাসেল প্রকাশ ওরফে আজ সকালে অস্ত্র নিয়ে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় ওঁৎপেতে ছিল। নুরনবী চৌধুরী মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে ভিজিএফ এর চাল আনার জন্য উপজেলা পরিষদের দিকে যাবার পথে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় পৌঁছালে ওঁৎপেতে থাকা কেচ্ছা রাসেল ও তার ৩০ থেকে ৪০ জনের একটি দল হামলা করে। এসময় তাকে বাম পায়ে গুলি করা হয় এবং পরে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। হামলাকারীরা নুরনবীর ডান পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

অন্যদিকে কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হওয়ার এক ঘণ্টার মাথায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জমান স্বপনের (৪৪) ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের বৌদ্দনীগো বাড়ির এ হামলার ঘটনা ঘটে। আহত আওয়ামী লীগ নেতা স্বপন মির্জা কাদেরের প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী নেতা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি