1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

গরমে অসুস্থ অভিনেত্রী মধুমিতা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার দেখা হয়েছে

বেশ কদিন আগেই গরমে অতিষ্ঠ হয়ে ভারতের গোয়ায় ছুটে গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সেখান থেকে উত্তাপ ছড়িয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার এই অভিনেত্রীকে দেখা গেল হাসপাতালের বিছানায়।

রোববার (১৬ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে মধুমিতার হাসপাতালের বিছানায় শোয়া ছবিটি। সেখানে দেখা গেছে, হাসপাতালের বিছানায় শুয়ে মধুমিতা সরকার। তার চোখ বন্ধ। হাতে ক্যানুলা করা। স্যালাইনের নল লাগানো।

শোনা গেছে, তিনি নাকি তীব্র পেটব্যথায় কষ্ট পাচ্ছিলেন। তার জন্যই হাসপাতালে ভর্তি। গুঞ্জন কতটা সত্যি? সে বিষয়ে এখনও কেউ মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, প্রচণ্ড দাবদাহেই সম্ভবত অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে এ প্রসঙ্গে মধুমিতা কিছু বলেননি।

কিছুদিন আগে এসভিএফ প্রযোজনা সংস্থার নতুন সিরিজ ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন। এরপরই গিয়েছিলেন গোয়ায়। সেখানে সাদা লেসের ক্রপ টপে নায়িকার উজ্জ্বল উপস্থিতি ছিল। সঙ্গে সমুদ্র নীল হারেম প্যান্ট। কখনও টপের ওপরে জড়িয়ে নিয়েছিলেন সদা শ্রাগ।

উন্মুক্ত বক্ষভাঁজে ঝিনুকের লকেট আটকে কখনও তিনি সমুদ্রের জলে নেমে পড়েছিলেন। কখনও নিশিঠেকে পানশালায় নাচেগানে মগ্ন হয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি