1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে এসএসসি-২০০০ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ,রাজশাহী প্রতিনিধিঃ

হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০০ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষায় হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাহাবুদ্দিন এর সভাপতিত্বে এবং  পুনর্মিলনী-২০২৪ উদযাপন কমিটির আহবায়ক মো জিয়াউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী ও গুণী সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উচ্চ শিক্ষায় নিজেকে নিজেকে অধিষ্ঠিত করায় মোঃ আসাদুজ্জামান নাফিস ফুয়াদ, সাফওয়ান আহমেদ

মারুফ বিল্লা ও রেজওয়ান মোস্তফাকে কৃতি শিক্ষার্থী হিসেবে সম্মাননা স্মারক তুলে দেন উপস্থিত শিক্ষকমণ্ডলী। এছাড়া সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মোঃ তসলিম উদ্দিন, মোঃ সফিকুল ইসলাম, মো. আতিকুর রহমান, মোঃ ফরহাদ আলী, মোঃ নাদিম হোসেন ও মোহাঃ আশফাকুর রহমান রাসেলকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  অত্র বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন,  বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ বজলুর রহমান, মোঃ সিরাজউদ্দৌলা, মোঃ রুহুল আমিন, মোঃ নাজিম উদ্দিন, মোঃ আনোয়ারুল ইসলাম, প্রাক্তন শিক্ষার্থী ও পুনর্মিলনী-২০২৪ উদযপন কমিটির যুগ্ন আহবায়ক রায়হানুল আমিন রওনক, রেজাউল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রয়াত শিক্ষকগণের পরিবারের প্রতিনিধি, বর্তমান কর্মরত অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী। এসএসসি ব্যাচ-২০০০ পক্ষ থেকে সকল শিক্ষকদের জন্য উপহার সামগ্রী ও ব্যাচের সকল সদস্যদের জন্য শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি