1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

জয় পেল আল-নাসর

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

আল-নাসরের শুরুর একাদশে ছিলেন না দলের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে দ্বিতীয়ার্ধে তাকে নামানো হলেও সুবিধা করতে পারছিলেন না। শেষ পর্যন্ত তার দল গোলের দেখা পায় এবং জয় দিয়ে ম্যাচের ইতি টানে নাসর বাহিনী। লিগের অন্য ম্যাচে জয় পেয়েছে আল-হিলাল।

শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত রাত ১টায় সৌদি প্রো লিগের ম্যাচে মাঠে নামে আল-নাসর ও দামাক। ম্যাচটিতে ১-০ গোলে জয় পেয়েছে নাসর। দলের হয়ে জয়সূচক গোলটি করেন আইমেরিক ল্যাপোর্টে।

ম্যাচটিতে ৬৬ মিনিটে মাঠে নামানো হয় রোনালদোকে। তবে তিনি নেমেও স্কোরবোর্ডে নাম লেখাতে পারেননি। পরপর দুই ম্যাচে হ্যাটট্রিক করা সিআরসেভেন এ দিন যেন নিজের ছায়া হয়েই ছিলেন। তবে যোগ করা সময়ে তার দল গোল পাওয়ায় স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে আল-নাসর।

লিগের অপর ম্যাচে আল-খালিজের বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে আল-হিলাল। দলটির হয়ে জোড়া গোল করেন ম্যালকম। একটি করে গোল করেন সালেহ আল-সেহরি ও আব্দুল্লাহ আল হামদান। অপরদিকে খালিজের হয়ে গোল করেন মোহাম্মেদ শেরিফ। অপর দুটি ম্যাচ সমতা দিয়ে শেষ হয়েছে। আল-ইত্তিহাদ ও আল-তাউন ম্যাচে হয়েছে গোল শূন্য ড্র। আল-ওয়েহদা ও আল-আহলি ম্যাচে ১-১ ড্র হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি