1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ঝালকাঠিতে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে
ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার  পাটিকেলঘাটা গ্রামে শিহাব জোমাদ্দার নামে এক স্কুল ছাত্রের বজ্রপাতে মৃত্যু হয়েছে।  ১৬ এপ্রিল মঙ্গলবার সোয়া তিনটার দিকে বিকেলে ঝড়ের সময় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে মোহাম্মদ শিহাব জমাদ্দারের মৃত্যু হয়। শিহাব জমাদ্দার উপজেলা পাটিকেলঘাটা গ্রামের মোঃ ফারুক জমাদ্দারের কনিষ্ঠ পুত্র। শিহাব পাশের মঠবাড়ীয়া উপজেলার ভগিরাতপুর মাধ্যমিক বিদ্যালয় এর দশম শ্রেণীতে লেখাপড়া করত।
এলাকাবাসী জানান, শিহাব বিকেলে সোয়া তিনটের সময় ঝড়ো হাওয়া ও শিলাবৃষ্টির সময় বাড়ির পাশের মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতের শিকার হন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পলেক্স (আমুয়া হাসপাতাল)হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পরিবারিক সূত্রে জানা যায়, সিহাব জমাদ্দার  আজ বিকেলে মাঠে  ছাগল আনতে যান। এ সময় বৃষ্টি শুরু হলে তিনি বাড়িতে ফেরার সময় হঠাৎ বজ্রপাত হয়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।আজ বিকেলে হঠাৎ করে কাঁঠালিয়ার আকাশ কালো মেঘে অন্ধকারাচ্ছন্ন হয়ে রাতের পরিবেশ সৃষ্টি হয়। সেই সঙ্গে বৃষ্টি ও দমকা বাতাস ছিল। কালবৈশাখী ঝড়ের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।
কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ডিউটিরত ডা: রাফিয়া জান্নাত নুর বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন সরকার জানান,শিহাব ঝড়ো বাতাসের  সময় মাঠে ছাগল  আনতে গিয়ে বজ্রপাতে মারা গেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি