1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

ড. ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল করলেন মুস্তাকিম নিবিড়

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১০৯৫ বার দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ মঙ্গলবার ৯ই মে আন্তর্জাতিক খ্যাতমামা পরমাণু বিজ্ঞানী এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রয়াত স্বামী এবং বঙ্গবন্ধুর জামাতা ডক্টর এম এ ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী। জীবদ্দশায় তিনি দেশ বিদেশের বিজ্ঞান ও গবেষণা সহ  প্রতিটি বিভাগে অনেক অবদান রেখে গেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান জাতির কাছে চির অম্লান রাখার প্রয়াসে তিনি প্রতিষ্ঠা করেছিলেন বঙ্গবন্ধু শিশু একাডেমী।
বঙ্গবন্ধু শিশু একাডেমী ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক মুস্তাকিম নিবিড় এর উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয় এলকার হাজী শাহবাজ রহমতুল্লাহি আলাইহির জামে মসজিদে বাদ আসর দুআ ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়, মাহফিলটিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রয়াত স্বামী আন্তর্জাতিক খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী ডক্টর এম ওয়াজেদ মিয়ার রুহের মাগফিরাত কামনা করা হয়। এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা সহ তার পরিবারের জীবিত সকল সদস্যদের জন্য দোয়া করা হয়। এবং ১৫ ই আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া এবং মাগফিরাত কামনা করা হয়।
উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শিশু একাডেমী ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আল বারু  মুস্তাকিম নিবিড়, সাংগঠনিক সম্পাদক শাফিন আহমেদ, প্রচার সম্পাদক মোঃ সম্রাট।
মিলাদ ও দোয়া মাহফিলটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কার্যকরী  সভাপতি দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার নির্বাহী সম্পাদক মোহাম্মদ আবুল বাসার মজুমদার, বার্তা সম্পাদক  মোঃ জহিরুল ইসলাম বাবু, আন্তর্জাতিক খ্যাতনামা ম্যাজিশিয়ান এম মিন্টু,  সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি