1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

ঢাকা মেডিকেলের ফি দেওয়া যাবে ‘নগদ’ এ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০৬ বার দেখা হয়েছে

সম্প্রতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সঙ্গে এ বিষয়ে একটি চুক্তি সই হয়েছে বলে জানিয়েছে ‘নগদ’।

হাসপাতালটির সব ধরনের ফি ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে পরিশোধ করা যাবে বলে মোবাইল ফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই চুক্তির মধ্য দিয়ে ঢামেকে রোগী দেখানোর টিকিট সংগ্রহ থেকে শুরু করে চিকিৎসা সেবাসহ সব ধরনের ফি পরিশোধ করা যাবে ‘নগদ’ এ। ফলে চিকিৎসাসেবা প্রত্যাশীদের টাকা পরিশোধের জন্য আর আগের মতো ব্যাংকে কিংবা ক্যাশ কাউন্টারের লাইনে দাঁড়িয়ে থাকতে হবে না।”

হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারীদের বেতন-ভাতাও ‘নগদ’ এর মাধ্যমে দেওয়া হবে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মেডিকেলের প্রশাসনিক কাজ হবে অনেকটাই সহজ ও ঝামেলাহীন।

“তাছাড়া কর্মকর্তাদের বেতনের টাকা তুলতে আর ব্যাংকিং আওয়ার গুণতে হবে না। মন চাইলে যে কোনো সময় ও যে কোনো জায়গা থেকে তাদের ‘নগদ’ ওয়ালেট থেকে টাকা উত্তোলন করতে পারবেন।”

ডাক বিভাগের মালিকানাধীন এই প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ বলেন, “নগদ সবসময় মানুষের দৈনন্দিন জীবনকে সহজ ও লেনদেনকে সাশ্রয়ী করতে কাজ করে যাচ্ছে।

“ঢাকা মেডিকেলের মতো দেশের প্রাচীন ও স্বনামধন্য এই মেডিকেল কলেজ ও হাসপাতালের সঙ্গে ‘নগদ’ এর এই সম্পৃক্ততা তারই প্রমাণ।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’ এর গভর্নমেন্ট সেলসের প্রধান এ বি এম মান্নাফ পরাগ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক, সহকারী পরিচালক (ফাইন্যান্স ও স্টোর) ডা. মো. আশরাফুল আলম, সহকারী পরিচালক

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি