1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

নওগাঁয় কঠোর লকডাউনের তৃতীয় দিন শহর প্রায় জনশুন্য নতুন করে আরও ২ ব্যক্তির মৃত্যু ; নতুন আক্রান্ত ৫ 

কামাল উদ্দিন টগর
  • আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৭৭ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি : সারাদেশে সপ্তাহব্যপী কঠোর লকডাউনের অংশ হিসেবে তৃতীয়দিন নওগাঁয় সকলপ্রকার যানবাহন বন্ধ রয়েছে। কোন দোকানপাট খোলেনি। অতি প্রয়োজন ছাড়া মানুষ ঘরের বাইরে বের হচ্ছেন না। রাস্তাঘাট প্রায় জনশুন্য।

এদিকে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ ব্যক্তি মৃত্যুবরন করেছেন। তাঁদের মধ্যে পত্নীতল্ াউপজেলায় ১ জন এবং নিয়ামতপুর উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৮৭ জন।
এই ২৪ ঘন্টায় নতুন করে ৩৪ ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৫ ব্যক্তির শরীরে করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। এ সময় শনাক্তের হার ১৪ দশমিক ৭০ শতাংশ। আক্রান্তদের মধ্যে সদর উপজেলা, মহাদেবপুর উপজেলায় ও পত্নীতলা উপজেলায় ১ জন করে এবং পোরশা উপজেল ায় ২ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৫৪ জন-এ।
এ সুস্থ্য হয়েছেন ৬৫ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৩৩৪৪ জন। জেলায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫০ জন এবং বাঁকী আক্রান্তরা স্ব -স্ব বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহন করছেন।
এ সময় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৬ জনকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৫৭ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে ৬৩ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩৭৬১ জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি