1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

নওগাঁয় পরিবহন চলাচলের দাবিতে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ২৪০ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনের সময়ে স্বাস্থ্যবিধি মেনে গণ পরিবহন চলাচল করার অনুমতি প্রদানসহ ৩ দফা দাবীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে নওগাঁ পরিবহন শ্রমিক ফেডাশেন।

পরিবহন শ্রমিক ফেডারেশন-এর আহবানে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে আজ রোববার বেলা সাড়ে ১১টায় নওগাঁ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি চারমাথায় এসে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক এস.এম মতিউজ্জামান মতি এবং দপ্তর সম্পাদক শরিফুর রহমান লিটনসহ শ্রমিক ফেডারেশন ও নওগাঁ ট্রাক, বাস, লরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নওগাঁ পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: আজহারুল ইসলাম। তিনি জেলা মোটর শ্রমিকদের নিদারুন কষ্টের কথা তুলে ধরে বলেন, অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে গন পরিবহন চলাচলের অনুমতি প্রদান করতে হবে, সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান করতে হবে এবং সারা দেশে বাস ও ট্রাক টার্মিনালগুলোতে পরিবহন শ্রমিকদের জন্য ১০টাকায় ওএমএস চাউল বিক্রয়ের ব্যবস্থা করতে হবে। অন্যথায় শ্রমিকদের পথে নামা ছাড়া আর কোন উপায় থাকবে না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি