1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

নতুন প্রেমে মজেছেন অর্জুন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার দেখা হয়েছে

সম্পর্কের শুরু থেকেই চর্চায় আছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুর। দুজনেরই প্রাক্তনের খাতায় আছে খান পরিবার। আরবাজ খানের সঙ্গে দীর্ঘ বিবাহিত জীবনের ইতি ঘটিয়ে অর্জুনে বাঁধা পড়েন মালাইকা। অন্যদিকে, অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকাতে নিজের সুখ খুঁজে পান অর্জুন।
বয়সে ১০ বছরের ছোট অর্জুনকে নিয়ে কখনোই রাখঢাক করেননি মালাইকা। বরং দুজনে দিব্যি ঘুরে বেরিয়েছেন প্রকাশ্যে। ভালোবাসার কথা বলতে দ্বিধা করেননি। কিন্তু গুঞ্জন রটেছে, তাদের এ মিষ্টি ভালোবাসায় তিক্ততা ঢুকে পড়েছে। মালাইকাকে ছেড়ে নতুন নারীতে মজেছেন অর্জুন। আর সেজন্যই মালাইকার সঙ্গে বিচ্ছেদ করেছেন তিনি। ঘনিষ্ঠমহলে নাকি ব্রেকআপের কথা জানিয়েও দিয়েছেন এ অভিনেতা।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার তারকা এবং অভিনেত্রী কুশা কপিলার সঙ্গে আজকাল অর্জুন কাপুরকে বহু জায়গায় দেখা যাচ্ছে। সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব হয় কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নসাৎ করেছেন অভিনেত্রী।
কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর। শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। উল্টোটাও ঘটছে। শুধু তাই নয়, এতদিন সোশ্য়াল মিডিয়া জুড়ে যেভাবে নিজেদের প্রেমকে ছড়িয়ে বেড়াতেন, কয়েক মাস হলো, সেখানেও নেই আগের মতো মাখোমাখো প্রেম।
তবে মালাইকা-অর্জুনের ব্রেকআপের খবর আগেও রটেছে। গত বছর বান্দ্রায় ২০ কোটি রুপি দিয়ে একটি চাররুমের ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। যেটি একেবারেই মালাইকার আবাসনের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স ১ বছর হতে না হতেই, কম দামে অর্জুন সেটি বিক্রি করে দিলেন। ১৬ কোটি রুপিতে বিক্রি করেছেন ফ্ল্যাটটি। নিন্দুকদের কথায়, মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি