1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

নাজিরপুর অগ্নিকাণ্ডের ঘটনায়র পুড়লো ৭ দোকান

পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩০৮ বার দেখা হয়েছে

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৭টি দোকান পুড়ে গেছে।  

বুধবার (৬ মে) দিনগত রাতে পৌনে ১১টার দিকে উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের গাওখালী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসে খবর দিলে নাজিরপুর ও পিরোজপুরের ফায়ার স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্ত পাইকারি মুদি-মনোহারি ও পল্ট্রি ফিড ব্যবসায়ী মফিজুর রহমান বাংলানিউজকে জানান, দোকার না পুড়ে মরলেও ভালো ছিল। আমার প্রায় ২ থেকে আড়াই কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। সেসঙ্গে ফিড ব্যবসার হিসাবের খাতাটাও পুড়ে গেছে। এখন মানুষের কাছ থেকে পাওনা টাকাও পাবো না।

দেউলাবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মো. ওয়ালি উল্লাহ জানান, আগুনে ওই বাজারের পাইকারি মুদি-মনোহারি মালামাল ও পল্ট্রি ফিড বিক্রেতা মফিজুর রহমানের আড়াই কোটি টাকা, পাইকারি মুদি-মনোহারি মালামাল বিক্রেতা লিটন হালদারের দেড় কোটি টাকা, কাপড় ব্যবসায়ী খোকন হালদারের ২০-২৫ লাখ টাকা, লেপ-তোষকের দোকান এবং বইয়ের লাইব্রেরি ও মোবাইল রিচার্জের দোকান জুয়েল মন্ডলের নগদ ৪০ হাজার টাকাসহ ৭-৮ লাখ টাকার মালামাল, হোমিও ফার্মেসি, লেপ-তোষকের কারখানা-গুদাম ও প্রবীর কর্মকারের ঘর সহ ৭টি দোকানের প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

নাজিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের তীব্রতা ছিল খুব বেশি। আগুন নেভাতে রাত ৩টা বেজে গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি