1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

নির্বাচনের ২ দিন আগে যে আশঙ্কা করছেন জি এম কাদের

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৯২ বার দেখা হয়েছে
নির্বাচনের ২ দিন আগে যে আশঙ্কা করছেন জি এম কাদের
ফাইল ছবি

দেশের মানুষ নির্বাচন নিয়ে আস্থাহীনতায় আছে। নির্বাচন সুষ্ঠু না হলে দেশে বড় ধরনের সমস্যা তৈরি হতে পারে বলে মন্তব্য করেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রংপুর মহানগরীর সেনপাড়ার স্কাইভিউ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, নির্বাচনে জাপার কর্মী ও ভোটাররা কিছুটা বাধার সম্মুখীন হচ্ছেন। সব নির্বাচনে এ রকম হয়। এখনও বড় ধরনের কোনো সমস্যা সৃষ্টি হয়নি। আমরা ধারণা করছি, সব ঠিক হবে।

তিনি বলেন, রংপুরে এখনও ভোটের পরিবেশ ভালো আছে। কিন্তু শেষ পর্যন্ত কী হয় সেটা দেখার পালা। সব উপেক্ষা করে জাপার প্রার্থীরা মাঠে সরব আছে এবং থাকবে।

জাপা চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ অন্যায়ভাবে সব দখল করে নেবে কি না, এ নিয়ে ভোটাররা এখনও শঙ্কায়। নির্বাচন সুষ্ঠু না হলে চলমান সংকট ঘনীভূত হবে। এতে দেশে বড় ধরনের সমস্যা তৈরি হতে পারে।

জি এম কাদের বলেন, নির্বাচন থেকে যারা সরে যাচ্ছেন ভোটের পরে ভ্যারিফাই করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটির মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের জাপার প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল, জেলা জাপার সদস্য সচিব আব্দুর রাজ্জাক, পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর,  কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাফিউর রহমান শাফিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি