1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে বসতবাড়ীতে অগ্নিকান্ডে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রানা রহমান
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২১৫ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা :
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পেপুলিজোর গ্রামে গতকাল ৫ মে বুধবার রাতে সাড়ে আট ঘটিকার সময় ভয়াবহ এক অগ্নিকান্ডে বসতবাড়ীর সর্বস্ব পুড়ে আসবাসপত্র, টিভি ,ফ্রিজসহ ঘরের অন্যান্য মালামাল পুড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বর্তমানে পরিবারটি মানবেতর জীবন যাপন করছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, ওই গ্রামের দুলু সর্দার ও তার দুই পুত্র আতিকুল ইসলাম বেলাল ও জাহাঙ্গীর আলমের বসতবাড়ীতে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। মুহুর্তেই তা সম্পূর্ণ বাড়ীতে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহায়তায় পরিবারটি আগুন নেভানোর চেষ্টার পাশাপাশি সাহায্য চেয়ে ৯৯৯ এ কল করেন। পরে গাইবান্ধা ফায়ার সার্ভিসের একট টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে  আনার আগেই বাড়ীর টিভি, ফ্রিজ, ধান, চাল, নগদ অর্থ ও আসবাবপত্র সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।
বর্তমানে পরিবারটি মানবেতর জীবন যাপন করছে। এদিকে গতকাল রাত হতে এ পর্যন্ত ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারটির পাশে স্থানীয় কোন জনপ্রতিনিধি বা কেউ কোন সাহায্যে সহযোগীতা এবং খোজ খবর নিতে আসেনি। অগ্নিকান্ডে পরিবারটির ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। এ ব্যাপারে সরকারী সাহায্যের স্থানীয় সংসদ সদস্যসহ সরকারের সংশ্লিষ্টদের নিকট আকুল আবেদন জানিয়েছেন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি