1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

পূজা মন্ডপ পরিদর্শন করেন এমপির প্রতিনিধি হুমায়ুন কবির পাটোয়ারী 

নজির আহম্মদ, লক্ষ্মীপুরঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে
 লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন ও দক্ষিন হামছাদী ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন ও সানতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেছেন মাননীয় সংসদ সদস্য এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের পক্ষ থেকে সদর থানা আওয়ামীলীগের আহবায়ক ও চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা হুমায়ুন কবির পাটোয়ারী।
বুধবার (১৩ অক্টোবর) রাত ৮ টার দিকে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু ও দক্ষিন হামছাদী  ইউনিয়নের চেয়ারম্যান মীর শাহ আলম তাহাদের ইউনিয়নের পূজা মন্ডপ গুলো পরিদর্শন করেন।
এসময় উত্তর হামছাদী ইউনিয়নের শ্রী শ্রী বঙ্ক বিহারী সেবাশ্রম শারদীয় দুর্গাপূজা মন্ডপ, বিজয়নগর গগন ভৌমিক বাড়ীর দুর্গাপূজা মন্ডপ, বিজয়নগর নিত্য নন্দন পাল বাড়ির দুর্গাপূজা মন্ডপ সহ দক্ষিন হামছাদী ইউনিয়নের পূজা মন্ডপ গুলো পরিদর্শন করেন এমপির প্রতিনিধি হুমায়ুন কবির পাটোয়ারী।
মন্ডপ পরিদর্শনকালে চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে। সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান তিনি। সেই সঙ্গে তিনি  সকলকে স্বাস্থ্যবিধি মেনে পূর্জার সকল আনুষ্ঠানিকতা পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সকলকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ এবং সনাতন ধর্মের সকলকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।  এসময় তিনি এমপি মহোদয় এর দেওয়া উপহার সরুপ নগদ অর্থ চেয়ারম্যানদের মাধ্যমে প্রদান করেন পূজা মন্ডপ গুলোতে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি