1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অক্সিজেন কন্টিনেটর ও কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর

রানা রহমান
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৩৩২ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা জেলা : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অক্সিজেন কন্টিনেটর এবং কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী ১ জুন মঙ্গলবার গাইবান্ধা সদর হাসপাতালের জন্য হস্তান্তর করা হয়। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অক্সিজেন কন্টিনেটর এবং কোভিড সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসক মো: আবদুল মতিনের কাছে হস্তান্তর করেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা.আ.ম. আকতারুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি একেএম রেজাউল হক, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম ছাকা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: তানজিমুল ইসলাম জামিল, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আমিনুজ্জামান রিংকু, বিএমএ জেলা সভাপতি ডা. মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শাহীনুল ইসলাম. আরএমও হারুন অর রশিদ, অ্যাড: জরিদুল ইসলাম, অ্যাড: সমীরন কুমার প্রমুখ।
উল্লেখ্য: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অক্সিজেন কন্টিনেটর এবং কোভিড ১৯ এর ৬ হাজার সুরক্ষা সামগ্রী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: ওবায়দুল কাদের এর তত্তাবধানে গাইবান্ধা জেলা আওয়ামীলীগের নিকট পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি