1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

বচ্চন পরিবারে অশান্তির গুঞ্জন, দোলে কীভাবে কাটালেন ঐশ্বরিয়া-অভিষেকরা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫৫ বার দেখা হয়েছে

অভিষেক বচ্চনের সঙ্গে বিশ্বসুন্দরীর ঘর ভাঙার জল্পনা ফিরে ফিরে এসেছে। তবে রঙের দিনেই প্রকাশ্যে এল সত্যিটা।

বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সংসারে অশান্তি- এমন গুঞ্জন বহুদিন ধরে শোনা যাচ্ছে। অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার ঘর ভাঙার জল্পনা শোনা গেছে।

তবে এসব নিয়ে একেবারেই চুপ ছিলো বচ্চন পরিবার। এবার দোলের দিনই প্রকাশ্যে এল সত্যিটা। যেন সব স্পষ্ট করে দিলেন অভিষেক-ঐশ্বর্যা-জয়ারা।

বচ্চনদের বাড়ির হোলির বেশ নামডাক ছিল এক সময়ে বলিউডে। তবে গত কয়েক বছর ধরে পরিবারের সবাই একজোট হয়েই এই দিনটা উদ্‌যাপন করেন তারা। বাইরের অতিথিরা খুব একটা থাকেন না। অনেকেই ধন্দে ছিলেন এ বছরটা কী হয় সেই নিয়ে। এবার পরিবারের সবাই মিলে হোলিকা দহন করলেন তাঁরা।

হোলিকা দহন অনুষ্ঠানের ঝলক উঠে এসেছে অভিষেকের বোনের মেয়ে নব্যা নন্দার সামাজিক মাধ্যমে। সাদা সালোয়ারে নব্যা কপালে আবির মেখেছেন। মামা অভিষেকের কপালে আবির ছুঁইয়ে হোলির উৎসবে মাতলেন শ্বেতা-কন্যা।

শ্বেতার পোস্টের একটি ছবিতে ঐশ্বরিয়ার এক ঝলক দেখা মিলেছে। কিন্তু মামিমার সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি নব্যা। বরং খানিক দূরেই ছিলেন।

এদিন ঐশ্বরিয়াকে দেখা গেল সাদা কুর্তায়, তার কপালও আবিরে রাঙা। গোলাপি রঙের সালোয়ার কামিজ আর সাদা ওড়না গলায় জড়িয়ে পুজো সারলেন জয়া। নব্যা যে ছবি পোস্ট করেছেন তাতে এক ঝলক দেখা মিলেছে শ্বেতারও। তবে কি হোলিকা দহনের দিনেই তিক্ততা কাটিয়ে ফের এক হলেন তারা!

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি