1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

বাংলাদেশের কোচের দৌড়ে হেরাথের সঙ্গে ভারতীয় ও পাকিস্তানি

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২৪৫ বার দেখা হয়েছে

ড্যানিয়েল ভেট্টোরিকে ১০০ দিনের চুক্তিতে বাংলাদেশের বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে করোনার কারণে দলের সঙ্গে নিয়মিত যোগ দিতে সম্মতি দেননি তিনি। তাতে খালি হয় টাইগারদের স্পিন বোলিং কোচের পদ। সিরিজ ভিত্তিক বোলিং কোচ হিসেবে এতদিন দায়িত্ব পালন করছিলেন দেশি কোচ সোহেল ইসলাম।
এবার সে জায়গায় নতুন করে বিদেশি কাউকে নিয়োগ দিতে যাচ্ছে বিসিবি। এই দৌড়ে তিনজনের নাম শোনা গেলেও সবচেয়ে এগিয়ে আছেন শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনার রঙ্গনা হেরাথ। বিষয়টি ক্রিকবাজকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান আকরাম খান।
শিগগিরই হেরাথের কোচ হওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে শোনা যাচ্ছে। তার সঙ্গে তালিকায় ছিলেন আরও দুইজন। ভারতের সাবেক লেগ স্পিনার সাইরাজ বাহুতুলে এবং পাকিস্তানের সাবেক অফ স্পিনার সাঈদ আজমল। তবে দুজনেই আইপিএল ও পিএসএলের দলগুলোর সঙ্গে যুক্ত থাকায় তাদের সম্ভাবনা কম।
আনুষ্ঠানিক প্রস্তাব পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রঙ্গনা হেরাথ নিজেও। এই বিষয়ে বিসিবির সঙ্গে আলোচনার কথা জানিয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাচ্ছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি