1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

অনেক জল্পনা-কল্পনা শেষে বাগদান সেরেছেন ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দারি ও অভিনেতা সিদ্ধার্থ। আজ (২৮ মার্চ) নিজেদের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন দুই তারকা। দুজনের হাতেই বিয়ের আংটি দেখা গেছে।

এই দুই তারকার সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা চলছে অনেক দিন ধরে। তবে প্রকাশ্যে কেউ কখনো মুখ খোলেননি। যদিও প্রায়ই একসঙ্গে তাদের দেখা যেত। এমনকী একসঙ্গে ঘুরতে গিয়ে ছবিও পোস্ট করেছেন অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ। সেই থেকেই জল্পনা-কল্পনা আরও তুঙ্গে ওঠে।

প্রায়ই তাদের একসঙ্গে মজার রিলে ভালোবাসা জানাতেন ভক্ত-অনুরাগীরা। তবে ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই রেখেছিলেন তারা। এবার একেবারে আংটি বদল সেরেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা। সম্পর্কের আলোচনা থেকে একে অপরের হাত ধরে নতুন জীবন শুরুর জল্পনা-কল্পনার মাঝেই অদিতি ও সিদ্ধার্থ বাগদানের ঘোষণা দিলেন।

বুধবার (২৭ মার্চ) অদিতি ও সিদ্ধার্থ যে বিয়ে সেরেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। তবে আজ তাদের পোস্ট দেখে স্পষ্ট যে বিয়ে নয়, বাগদান সেরেছেন তারা, যদিও একেবারেই চুপিসারে।

আজ সিদ্ধার্থ একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যায় দুই তারকার হাতে উজ্জ্বল আংটি। ছবির ক্যাপশনে, ‘শি সেড ইয়েস। এনগেজড।’ অর্থাৎ, প্রস্তাব গৃহীত হয়েছে। বাগদান সম্পন্ন হয়েছে। একই ছবি পোস্ট করে অদিতি লেখেন, ‘হি সেড ইয়েস। এনগেজড।’

এ পোস্টের সঙ্গ সঙ্গেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারা। ইন্ডাস্ট্রির অসংখ্য সহকর্মী থেকে শুরু করে ভক্তরা- সবাই ভালোবাসায় তাদের সিক্ত করেছেন।

২০২১ সালের তামিল-তেলেগু দোভাষী ‘মহাসমুদ্রম’ সিনেমার সেটে সিদ্ধার্থ ও অদিতির প্রথম পরিচয়। এরপর তাদের একসঙ্গে একাধিক জায়গায় দেখতে পাওয়া যায়, বিভিন্ন সিনেমার ইভেন্টে একসঙ্গে যাওয়া থেকে একসঙ্গে ঘুরতে যাওয়া, সব দেখে তাদের মধ্যে সম্পর্কের বুঝতে পারেন সবাই। তাদের একসঙ্গে দেখতে ভক্তরা বেশ পছন্দ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি