1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

বিপুল অস্ত্রসহ আরসার ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৭ বার দেখা হয়েছে

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের লাল পাহাড় নামে গহিন পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক অস্ত্রসহ আরসার তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশে লাল পাহাড়ে অভিযান চালিয়ে আরসার তিন সদস্যকে আটক করা হয়। অভিযানে ২২টি বিভিন্ন প্রকারের অস্ত্র, ৬০টি তাজা বুলেট, ৪টি মাইন, ৬টি মোবাইল, ৬টি শটগানের কার্তুজ, ৭টি খালি খোসা এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধারসহ আরসার তিন সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আরসা কমান্ডার উসমান, ইমান হোসেন এবং নেচার। তারা সবাই রোহিঙ্গা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দক্ষিণের লাল পাহাড়ে আরসা বাহিনীর আস্তানায় বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারদ ও মাইন বোম নিয়ে অবস্থান করছে জানতে পারি। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সকাল থেকে কৌশলে শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে  আরসার তিন সদস্যকে আটকসহ অস্ত্র, গুলি, মাইন বোম উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়েরের পাশাপাশি আরসা বাহিনীর সদস্যের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি