1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যান সিটি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১২৯ বার দেখা হয়েছে

করোনা ভাইরাসের হানায় জর্জরিত ম্যানচেস্টার সিটিকে রুখতে পারল না দ্বিতীয় বিভাগের দল সুইন্ডন টাউন। বরং করোনায় আক্রান্ত পেপ গার্দিওলার অনুপস্থিতিতেই তার দল বিশাল জয়ে পৌঁছে গেল এফএ কাপের চতুর্থ রাউন্ডে।

গতকাল শুক্রবার তৃতীয় রাউন্ডের ম্যাচে ৪-১ গোলে জয় পেয়েছে সিটিজেনরা। দুই অর্ধে তারা ২টি করে গোল করে। দ্বিতীয়ার্ধের শেষ ভাগে একটি গোল শোধ করে স্বাগতিকরা।

করোনা হানার কারণে স্বাভাবিকভাবেই দুর্বল সিটিকে আশা করেছিল লিগ টু-এ পঞ্চম স্থানে থাকা সুইন্ডন। কিন্তু ম্যাচ শুরুর আগে একাদশ দেখে নিশ্চয়ই তাদের শিরদাঁড়ায় ভয়ের স্রোত বয়ে গেছে। কারণ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন এবং এবারের মৌসুমে এখন পর্যন্ত শীর্ষে থাকা দলটি কেভিন ডি ব্রুইন, বের্নার্দো সিলভা, গ্যাব্রিয়েল জেসুস, রদ্রি, হুয়াও কানসেলো এবং রুবেল দিয়াসের মতো গার্দিওলার সেরা একাদশের খেলোয়াড় নিয়েই মাঠে নামে।

খেলার মাত্র চতুর্দশ মিনিটেই স্বাগতিকদের জাল খুঁজে পায় ম্যানসিটি। সিটির অ্যাকাডেমি গ্র্যাজুয়েট কোল পালমারের গোলমুখে পাঠানো ক্রসে আলতো টোকায় খালি পোস্টে বল জড়িয়ে দেন সিলভা। কয়েক মিনিট পরেই ডি ব্রুইনের পাসে ব্যবধান দ্বিগুণ করেন জেসুস।

৫৯তম মিনিটে ইকাই গুন্দোয়ানের ফ্রি-কিক প্রতিপক্ষের রক্ষণের দেয়াল টপকে জালে জড়িয়ে যায়। সুইন্ডনের গোলরক্ষক লেউইস ওয়ার্ডের অসহায়ের মতো তাকিয়ে দেখা ছাড়া কিছু করার ছিল না। তবে ৬২তম মিনিটে জেসুসের নেওয়া স্পট কিক ঠেকিয়ে দেন তিনি। এরপর ৭৮তম মিনিটে সিটিকে চমকে দিয়ে ব্যবধান কমান ম্যাককির্ডি। কিন্তু শেষ বাঁশি বাজার মিনিট কয়েক আগে ব্যবধান ঘুচিয়ে দেন পালমার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি