1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে : ওবায়দুল কাদের

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, ডিসেম্বরে খেলা হবে, নির্বাচনে খেলা হবে। আন্দোলনের বিরুদ্ধে খেলা হবে। ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে এসব কথা বলেন তিনি।বিএনপিকে নিয়ে ওবায়দুল কাদের বলেন, ১৩ বছরে ১৩ মিনিটও দাঁড়াতে পারে না। তারা নাকি সরকার পতন করবে। বিএনপি ডাকে মহাসমাবেশ, বাস্তবে হয় সমাবেশ। আওয়ামী লীগ ডাকে সমাবেশ, বাস্তবে হয় মহাসমাবেশ।

১০ ডিসেম্বর ঘিরে আগামীকাল (বুধবার) থেকেই সব পাড়া-মহল্লা, জেলা, মহানগর, থানা ও ইউনিয়ন— সব জায়গায় নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকার আহ্বান জানান তিনি।

কাদের বলেন, ছাত্রলীগ আমাদের সবুজ কৈশোরের ভালোবাসা। ছাত্রলীগ আমাদের প্রথম প্রেম। শেখ হাসিনার নতুন অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ। রাজনীতিবিদরা ভাবেন পরবর্তী নির্বাচন নিয়ে আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী প্রজন্ম নিয়ে। তাই তার টার্গেট ২১০০ সাল।

আ.লীগের সাধারণ সম্পাদক বলেন, এরা (বিএনপি) জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। এরা কারা? বাংলাদেশ নালিশ পার্টি।তিনি বলেন, গত ৪৭ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতার নাম কী? শেখ হাসিনা। গত ৪৭ বছরে সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম কী? শেখ হাসিনা। গত ৪৭ বছরে জনপ্রিয় নেতার নাম কী? শেখ হাসিনা। বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৭ বছরে সফল কূটনীতিকের নাম কী? শেখ হাসিনা।

শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দেশের মানুষের দুশ্চিন্তায় প্রতিদিন মাত্র তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ আবারও ঘুরে দাঁড়াবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে সভাপতিত্ব করছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি