1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

ভোট দিলেন মুফতি ফয়জুল করীম মেয়রপ্রার্থী:বরিশাল সিটি নির্বাচন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১১৩ বার দেখা হয়েছে

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নিজের ভোট দিয়েছেন ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

সোমবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলে এর ১০ মিনিট পর নগরীর রূপাতলী হাউজিংয়ের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন হাতপাখা প্রতীকের এই প্রার্থী।

ভোট দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত ভোটের যে পরিবেশ দেখছি তাতে নির্বাচন সুষ্ঠু হবে বলে মনে করছি। তবে শেষ পর্যন্ত বলা যাচ্ছে না কি হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বিগত সময়ে মানুষ ভোট দিতে পারেনি। সেখানে মানুষ এবার অন্তত ভোট দেওয়ার একটি পরিবেশ পেয়েছে। তাই মনে হচ্ছে তারা ঈদের আনন্দে রয়েছে। বাইরে পরিবেশ দেখে মানুষের সঙ্গে কথা বলে এমনটাই মনে হচ্ছে। আর ভোটাররা ভোট দিতে পারলে হাতপাখা সর্বোচ্চ ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ।

আন্দোলনের হুমকি দিয়ে মুফতি ফয়জুল বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ‌্য না হলে ভোটের ফলাফল মেনে নেওয়ার প্রশ্নই আসে না। নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে আমরা আন্দোলন করব, আদালতের দ্বারস্থ হব।

সোমবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সকাল ৮টা থেকে ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। চলবে টানা বিকাল ৪ পর্যন্ত।

এই নির্বাচনে ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন ভোটার রয়েছেন। নির্বাচনে মোট ৭ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৩০টি ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১৬০ জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি