1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

মসজিদের ভেতর থেকে উদ্ধার করলো নবজাতক, ঠাঁই হলো ছোটমনি নিবাসে

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৯৬ বার দেখা হয়েছে

বরিশালের নবগ্রাম রোডে একটি জামে মসজিদের দোতলা থেকে এক নবজাতক উদ্ধার করা হয়েছে। পরে নবজাতককে ছোটমনি নিবাসে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুন) কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৪ জুন) বিকেলে আগৈলঝাড়া উপজেলার ছোটমনি নিবাসে হস্তান্তর করা হয়। সোমবার (১২ জুন) সকালে মসজিদের দোতলায় ওঠার সিঁড়িতে নবজাতককে পাওয়া যায়।

 

 

 

মসজিদের মুয়াজ্জিন রফিকুল ইসলাম জানান, সোমবার সকালে মসজিদের দোতলায় ওঠার সিঁড়িতে নবজাতককে দেখতে পাই। এ সময় নবজাতকে উদ্ধার করে আমার স্ত্রীর কাছে নিয়ে যাই। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। ১২ জুন সকাল থেকে ১৪ জুন দুপুর পর্যন্ত আমার কাছেই ছিল নবজাতক।

তিনি আরও জানান, বুধবার দুপুরে নবজাতককে থানায় সোপর্দ করি। পরে আমার কাছে দত্তক দেওয়ার জন্য মৌখিক আবেদন করি। কিন্তু পুলিশ নিয়ম মেনে আবেদন করার পরামর্শ দেন।

ওসি আনোয়ার হোসেন জানান, সোমবার নবজাতককে পাওয়ার পর বিষয়টি আমাদের জানানো হয়। পরে সিটি করপোরেশন নির্বাচনের কারণে ব্যস্ততা থাকায় তার কাছে রাখতে বলা হয়। বুধবার সকালে বিষয়টি সমাজসেবা অধিদপ্তরকে জানালে আগৈলঝাড়া ছোটমনি নিবাস থেকে কর্মকর্তা আসেন। তাদের কাছে নবজাতককে হস্তান্তর করা হয়। তারা নবজাতককে নিয়ে সেখানে চলে যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি