1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

মাকে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় কুপিয়ে জখম

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৬ বার দেখা হয়েছে

মোঃ জিল্লুর রহমান আজাদ:

বরিশাল নগরীতে মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় নিজ সন্তানকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে নতুন বাজার আদি শ্মশান কলোনিতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই নতুন বাজার  বগুড়া রোড পুলিশ ফাঁড়ির এএসআই কামরুল সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে কোতোয়ালী মডেল থানায় মামলার জন্য গেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিকিৎসার জন্য পরামর্শ দেন। হামলায় শিকার হওয়া আবির ইসলামকে (২৬) গুরুতর আহত অবস্থায় শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আবির ইসলাম কলোনির হারুন অর রশিদের ছেলে। আহত  সূত্রে জানা যায়,  আবির ইসলামের মা বেবি বেগম (৫৫) দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। এরই প্রেক্ষাপটে বাসস্থানে মাদক ক্রেতাদের আনাগোনায় অসন্তুষ্ট হয়ে একালায় মাদক ব্যবসা বন্ধ করতে একাধিকবার সতর্ক করেন তিনি। এ নিয়ে তার মায়ের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পরে আহত আবির। পরে শুক্রবার বেবী বেগমের নেতৃত্বে কলোনির বাসিন্দা বাহাদুরের ছেলে আরিফ (৩২), তারেক (৩৫) এবং ভাড়াকরা বাবুগঞ্জ রাকুদিয়া গ্রামের শরিফ বাড়ির সেফান শরীফ সহ আরো অজ্ঞাত ৩/৪ জন ধারালো চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাম হাতের কব্জি, নাভীর উপরের অংশ সহ শরীরের বিভিন্ন জায়গায় জখম করে।

এ-বিষয় আহত আবিরের বাবা হারুন অর রশিদ জানায়  মামলার সকল প্রস্তুতি চলছে। মেডিকেল সার্টিফিকেটের জন্য অপেক্ষা করতেছি। থানার অফিসার ইনচার্জ আরিচুল রহমান বলেন, আহত আবিরের পক্ষ থেকে মেডিকেল রিপোর্ট নিয়ে আসলেই হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি