1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা সারাতে গিয়ে আহত এক

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৯৭ বার দেখা হয়েছে

মোঃ জিল্লুর রহমান আজাদঃ

ইলিশ মাছ রান্না না করায় দা দিয়ে নির্মমভাবে মাকে কুপিয়ে হত্যা করেছে পাষাণ্ড ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে বরিশাল শেরেবাংলা হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতক ছেলেকে আটক করে।

সোমবার (২৫ মার্চ ) সন্ধ্যায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের জয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি ) শাহিন ফকির সাংবাদিকদেরকে এ তথ্য নিশ্চিত করেন । ঘাতক ছেলে রায়হান হোসেন (৩০) ওই গ্রামের দুলাল হাওলাদারের ছেলে। তাঁর মায়ের নাম নাছিমা বেগম(৫০) এবং আহত জাহানারা বেগম একই গ্রামের নাজু মৃধার স্ত্রী। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি সাংবাদিকদের জানান খুলি রাহাদ হোসেনের স্ত্রী ও তার বাবা ঢাকায় আছেন। সোমবার সন্ধ্যায় ইফতারের পর রাহাত তাঁর মাকে ইলিশ মাছ রান্না করতে বলেন। তখন তাঁর মা জানায়, বাড়িতে কেউ নাই, তিনি একা সংসারের অন্যান্য কাজ শেষ করে মাছ রান্না করতে পারবেন না। এরপরেও রাহাত তাঁর মাকে ইলিশ মাছ রান্না করতে বারবার অনুরোধ করে। এরই মধ্যে মায়ের সঙ্গে মাছ রান্না নিয়ে রাহাতের মনোমালিন্য ও একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। একপর্যায়ে রাহাত দা দিয়ে তার মাকে নির্মমভাবে  কুপিয়ে লাশের পাশে বসে থাকে।

আহত জাহানারা, রাহাত কে বাধা দিলে তাকেও কুপিয়ে জখম করে  খুনি রাহাত। বর্তমানে ওই নারীকে বরিশাল শেরে বাংলা (শেবাচিম) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

ওসি আরও জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, রাহাত কিছুটা মানসিক ভারসাম্যহীন এবং সে পুলিশের কাছে সত্যতা স্বীকার করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলেকে আটকের পাশাপাশি প্লাস উদ্ধার করে , ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে ম মর্গে পাঠিয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি