1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

মেসিকে ফেরাতে আলোচনা শুরু করল বার্সেলোনা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৪ বার দেখা হয়েছে

ক্রমেই জোরাল হচ্ছে লিওনেল মেসির বার্সেলোনা ফেরার গুঞ্জন। কয়েক সপ্তাহ আগে ক্লাব কিংবদন্তীকে ন্যু ক্যাম্পে ফেরানোর ব্যাপারে নিজেদের সম্মতির কথা প্রকাশ্যে জানিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা এবং কোচ জাভি। এরপরই আবারো কাতালান জার্সিতে মেসিকে দেখার সম্ভাবনা জাগে সমর্থকদের মনে। এবার জানা গেল, ২০২৩ সালে মেসিকে ফেরাতে আনুষ্ঠানিকভাবে তার প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছে কাতালান ক্লাবটি। এমনটাই জানিয়েছে কাতালুনিয়া রেডিও।

রোববার (৭ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যায় মেক্সিকান ক্লাব পুমাসকে ৬-০ গোলে হারিয়ে জোয়ান গ্যাম্পার ট্রফি জয়ের কিছু সময় পরই কাতালুনিয়া রেডিও আলোচনা খবর প্রকাশ করে। রেডিও স্টেশনের এল ক্লাব দে লা মিতানিত নামের এক অনুষ্ঠানে জানানো হয়, মেসির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছেন ক্লাব প্রেসিডেন্ট লাপোর্তা।

তবে বার্সেলোনা চাইলে এ মৌসুমে তাকে দলে ভেড়াতে পারবে না। তার জন্য অপেক্ষা করতে হবে ২০২৩ সালের জুন পর্যন্ত। কেননা সেদিনই শেষ হবে মেসির সঙ্গে পিএসজির চুক্তি। এদিকে দুই পক্ষের সম্মতিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে।

আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন ব্রাজিলীয় কিংবদন্তী জাগালো

মূলত লাপোর্তার এক মন্তব্য থেকেই মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা জোরালো হয়। সিবিএস স্পোর্টসের সঙ্গে সাক্ষাৎকারে মেসির বার্সা ছাড়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে লাপোর্তা বলেন, বার্সা সভাপতি হিসেবে আমার মনে হয় ক্লাবের যা প্রয়োজন ছিল, তাই আমি করেছি। কিন্তু ব্যক্তিগতভাবে, আর একজন সভাপতি হিসেবে আমার মনে হয়, তার কাছে আমি ঋণী। মেসিকে তার ছোটবেলা থেকে আমি চিনি। আমি লিওকে ভালোবাসি। বার্সেলোনায় মেসির ক্যারিয়ারের একটা সুবর্ণ সমাপ্তির জন্য আমি সবকিছু করব।

এদিকে পিএসজিতে প্রথম মৌসুমে নিজের ছায়া হয়ে থাকা মেসি দ্বিতীয় মৌসুমে জেগে ওঠার ইঙ্গিত দিয়েছেন। প্রাক-মৌসুমে প্রস্তুতি ম্যাচগুলোতে বেশ আলো ছড়িয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। নতুন মৌসুমে লিগ ওয়ানের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ক্লেমন্তের বিপক্ষে দুর্দান্ত খেলেছেন মেসি। দুই গোলের পাশাপাশি করেছেন এক অ্যাসিস্ট। সেই সঙ্গে করেছেন ক্যারিয়ারে প্রথমবারের মতো ওভারহেড কিকে গোল। যা চলতি মৌসুমে তার নতুন করে ফেরার ইঙ্গিতই দেয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি