1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

মেসি-নেইমারদের কোচ হচ্ছেন জিদান!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৩৪ বার দেখা হয়েছে

পিএসজি পরিচালক লিওনার্দোর সঙ্গে মরিসিও পচেত্তিনোর সম্পর্কটা ভালো যাচ্ছে না। গত বছর পিএসজি ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হওয়ার চেষ্টা করেছিলেন পচেত্তিনো। আর্জেন্টাইন কোচের এমন আচরণ মেনে নিতে পারেননি লিওনার্দো। রাগটা তখন থেকেই। এ কারণে নাকি পিএসজিতে পচেত্তিনোর দিন ফুরিয়ে আসছে। এমনটাই জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’। এদিকে ফ্রান্সের সংবাদমাধ্যম ও সংবাদকর্মীদের মধ্যে গুঞ্জন চলছে, এই মৌসুম শেষেই পিএসজি কোচের চেয়ারে বসবেন জিনেদিন জিদান।

এখনই অবশ্য লিওনেল মেসি-নেইমারদের দায়িত্ব পাবেন না জিদান। মৌসুম শেষেই তাকে দেখা যাবে পিএসজির ডাগআউটে। এমনটাই জানিয়েছেন, রেডিও স্টেশন ‘আরএমসি স্পোর্ত’-এর সংবাদকর্মী দানিয়েল রিওলো।

রিওলো তাঁর পডকাস্ট ‘আফটার ফুট’-এ বলেছেন, ‘জুনের দিকে পিএসজির কোচ হবেন জিদান।’ অর্থাৎ তখন মেসি ও নেইমারদের কোচিং করাবেন ’৯৮ বিশ্বকাপজয়ী কিংবদন্তি। তবে তিনি কিলিয়ান এমবাপেকে পাবেন কি না, তা নিয়ে এখনো সন্দেহ আছে।

আগামী গ্রীষ্মেই ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন এমবাপে। পিএসজিতে থেকে যাওয়া অথবা রিয়াল মাদ্রিদে খেলার স্বপ্ন পূরণ করার সিদ্ধান্ত নেওয়ার সুযোগ এখন তার সামনে আছে। তবে জিদান পিএসজিতে যোগ দিলে ফ্রান্সেই এমবাপের থেকে যাওয়ার সম্ভাবনা প্রবল।

স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কা জানাচ্ছে, এ সিদ্ধান্ত পিএসজি নিয়েছে এমবাপেকে ধরে রাখতেই। যদিও স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, এমবাপে ইতোমধ্যেই তার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সিদ্ধান্তটা নিয়ে ফেলেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি