1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ম্যারাডোনাকে গোল উৎসর্গ করেছিলেন মেসি।

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৭৩০ বার দেখা হয়েছে
ম্যারাডোনাকে গোল উৎসর্গ করেছিলেন মেসি।
ম্যারাডোনাকে মেসির শ্রদ্ধাঞ্জলি, জরিমানার মুখে বার্সা

স্পোর্টস ডেস্ক : ম্যারাডোনার মৃত্যুর পর তাকে শ্রদ্ধা জানাতে মেসি বেছে নিয়েছিলেন ওসাসুনার ম্যাচটাকে। ৭৩ মিনিটে বার্সেলোনার চতুর্থ গোলটি করে (ম্যাচটা জিতেছে ৪-০ গোলে) মেসি শ্রদ্ধাঞ্জলি জানিয়েছিলেন ফুটবল ঈশ্বরকে। অবশ্য সেই শ্রদ্ধা জানাতে তিনি নিজস্ব ভঙ্গিমা যুক্ত করেছিলেন। ওপরে পরা বার্সেলোনার জার্সি খুলে বের করেছিলেন ১৯৯৩ সালে নিউয়েলস ওল্ড বয়েজের ১০ নম্বর জার্সি। যে ক্লাবে এই জার্সিটি পরেই খেলেছিলেন ম্যারাডোনা। এরপর শূন্যে তুলে ধরেন দুই হাত।
অবশ্য নিয়ম বহির্ভুত কাজটি করে তাৎক্ষণিকভাবে শাস্তিও পেয়েছিলেন বার্সার প্রাণভোমরা। তাকে দেখানো হয় হলুদ কার্ড। এর পরেও সব কিছু শেষ হয়ে যাচ্ছে না। এই কাণ্ডের জন্য বার্সেলোনাকে ২ হাজার ৭০০ পাউন্ড জরিমানা করতে পারে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। কারণ বিধি অনুসারে জার্সি খুলে কোনও ধরনের স্লোগান, বার্তা অথবা বিজ্ঞাপন দেখানোর নিয়ম খেলোয়াড়দের নেই।
পরে জানা গেছে, মেসি যে জার্সিটা ভেতরে পরেছিলেন, সেটা আসলেই ম্যারাডোনার জার্সি ছিল।১৯৯৩ সালে যে জার্সি পরে তিনি খেলতেন, সেটা সংগ্রহ করেছিলেন সের্হিয়ো ফার্নান্দেস নামের এক লাইন জাজ। পর সেই জার্সিটাই মেসিকে উপহার দিয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি