1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

রাজপথ ছাড়বো না আওয়ামী লীগের পতনের আগ পর্যন্ত : সৈয়দ ফয়জুল করিম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১২২ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের পতন হওয়ার আগ পর্যন্ত রাজপথ ছাড়বো না বলে মন্তব্য করেছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী (হাত পাখা) সৈয়দ ফয়জুল করিম।

তিনি বলেন, পৃথিবীতে আসছি একদিন, মরবো একদিন। আমি আওয়ামী লীগের পতন না ঘটা পর্যন্ত ইনআশাল্লাহ রাস্তা ছাড়বো না। তারা আমাকে রক্তাক্ত করেছে। রক্ত যখন ঝরিয়েছি তাই শেষ রক্ত বিন্দু পর্যন্ত মাঠে থাকবো।

আজ সোমবার বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডে ৮৭ নম্বর কেন্দ্রে সাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র পরিদর্শনকালে মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার এ ঘটনা ঘটে।

 

সৈয়দ ফয়জুল করিম জানান, নগরীর ২২ নং ওয়ার্ডে ৮৭ নম্বর কেন্দ্র পরিদর্শনে গিয়ে দেখি নৌকার সমর্থকরা ভোটকক্ষে ঢুকে ভোটারদের বলছেন, নৌকায় ভোট দিলে দাও, না হলে চলে যাও। এসময় আমি প্রিসাইডিং অফিসারকে এসব বিষয় বলছিলাম। তখন নৌকার কর্মীরা এসে আমাকে ও আমার সঙ্গে যারা ছিলেন তাদের ওপর হামলা চালিয়ে জখম করে। বিষয়টি সম্পর্কে রিটার্নিং অফিসার ও পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দিয়েছি।

তিনি বলেন, আমি একজন আলেম মানুষ। আমার দাড়ি পেকেছে। আমার ওপর ওদের হামলা চালাতে হবে। অথচ আমি কিছু বললাম না। এতো নিকৃষ্ট। এতো পিচাশ হতে পারে মানুষ? বাবা সমতুল্য একটা ব্যক্তির গায়ে ওরা হাত তুলবে। এতো পিশাচ হতে পারে মানুষ? এরা কি মানুষ?

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি