1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

লকডাউন বাস্তবায়নে গোবিন্দগঞ্জে কঠোর প্রশাসনিক উদ্যোগ

রানা রহমান
  • আপডেট : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৩১ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : করোনা মোকাবিলায় লকডাউন দিয়েছে সরকার। লকডাউন বাস্তবায়নে কার্যকর উদ্যোগ নিয়েছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদের নেতৃত্বে রোববার বেলা তিনটা থেকে দুই ঘন্টাব্যাপী পৌর শহরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউন অমান্য করা ও মাস্ক না পাড়ায় ৭ জনকে জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, সাধারণ সম্পাদক রাসেল কবির, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সভাপতি শাহ আলম সাজু, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হক  প্রধান, সাংগঠনিক সম্পাদক মশিউর  রহমান বাবু সহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা।
উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালত পরিচালনা শেষে থানা মোড় চারমাথায় সাংবাদিকদের মাধ্যমে উপজেলাবাসী জানান, করোনা এই ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশ মেনে চলতে হবে। উপজেলা প্রশাসন ও থানা পুলিশের উদ্যোগে কঠোর ভাবে সরকারি নির্দেশ মত লকডাউন বাস্তবায়ন করা হবে তিনি নিশ্চিত করেন।
এর আগে প্রশাসনের উদ্যোগে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ও বাণিজ্যিক এলাকায় লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে কর্মতৎপড়তা চালানো হয় এবং মাস্ক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি