1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

শমী কায়সারের তৃতীয় বিয়ে : কী ম্যাসেজ যাচ্ছে দর্শকদের কাছে

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৭৪২ বার দেখা হয়েছে
শমী কায়সারের তৃতীয় বিয়ে : কী ম্যাসেজ যাচ্ছে দর্শকদের কাছে
তৃতীয় স্বামী রেজা আমীনের সঙ্গে শমী কায়সার

নিজস্ব প্রতিবেদক
রেজা আমিন সুমন নামে একজন ব্যবসায়ীর সঙ্গে তৃতীয় বিয়ের গাটছড়া বাঁধলেন পুরোদস্তুর ব্যবসায়ী বনে যাওয়া অভিনেত্রী শমী কায়সার।

রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।
শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের মেয়ে শমী অভিনেত্রী হিসেবে পরিচিতি পাওয়ার পর এখন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক।

এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত একাকী ছিলেন তিনি। এই একাকীত্ব দূর করতে এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে।

সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে সেলিব্রেটিদের বিয়ে নানা গুঞ্জন থাকলেও এ বিষয়ে তাদের কোনো মাথাব্যাথা নেই। দর্শকদের ভালোবাসা পাওয়ায় আকাশচুম্বি জনপ্রিয়তা অর্জিত হলেও একাধিক বিয়ের বিষয়ে সেলিব্রেটিরা দর্শকদের কথা একটিবারও ভাবেন না।

তাই নিন্দুকেরা মজা করে বলেন থাকেন, ‘সেলিব্রেটিদের আবার বিয়ে। আজ আছে, কাল নেই!’

এছাড়া সমাজে একটা খারাপ ম্যাসেজ যাচ্ছে বিনোদন জগতের তারকাদের একাধিক বিয়ে নিয়ে। ফলে, এ পেশায় সন্তানদের পাঠাতে শঙ্কোচ করবেন অনেক বাবা-মা। আর যারা ঝুঁকি নিয়ে আসবেন এ পেশায় তাদের মনেও বাসা বাধবে নানা ভয়-ভীতি এবং শঙ্কার।

বিনোদন জগতের তারকা-মহাতারকাদের নিয়ে এমনিতেই সমাজে নেতিবাচক ধারণা রয়েছে, তারওপর সেলিব্রেটিদের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ——বিয়ে হলে তা নাচুনে বুড়ির ঢোলে বারি দেওয়ার মতই ঘটনা হয়ে যায়।

আবার তাদের পক্ষে অনেক প্রগতিশীল মানুষ বলে থাকেন, কেন রে ভাই, পুরুষরা যদি ৪টি বিয়ে করতে পারেন তাহলে নারীরা কেন পারবে না ? এটা বিমাতা সুলভ আচরণ। এটা হতে পারে না। তারা একাধিক বিয়ে করছে করুক। আপনি বাধা দেওয়া, কিংবা নিন্দা করার কে হে ?

সেই দৃষ্টিকোণ থেকে ধারণা করা যায়, সেলিব্রেটিরা একাধিক বিয়ের প্রবণতাকে দীর্ঘায়িত করছেন। এতে কে কি বললো তাতে তাদের কিচ্ছু যায় আসে না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি