1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

শিবচরে ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শ্রমিকলীগ নেতার মৃত্যু

জাহিদ হাসান
  • আপডেট : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৯৪ বার দেখা হয়েছে

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত আবু বকর ফকির (৪০) নামে এক শ্রমিকলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মঙ্গলবার (২২ জুন) রাত ১০টার দিকে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার (২৩ জুন) সকালে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আবু বকর ফকির মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামের খালেক ফকিরের ছেলে। তিনি মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি নির্বাচনে সদস্য পদে বিজয়ী আজিজুল সরদারের সমর্থক ছিলেন।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, মাদবরেরচর ইউপি নির্বাচনের আগের দিন গত রোববার (২০ জুন) রাতে ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকেরা সাড়ে সতের রশি এলাকায় প্রচারে যান। তখন সেখানে প্রতিপক্ষ সদস্য প্রার্থী আজিজুল সরদারের লোকজন ইউসুফ সরদারের সমর্থকদের বাধা দেয়। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ সরদারের সমর্থকরা আবু বকরকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আবু বকরকে উদ্বার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার আজগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মঙ্গলবার রাতে মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি