1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

স্মার্ট শ্রীপুর গড়ার লক্ষ্যে সকলের সহযোগীতা চান মৌসুমি সরকার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: আসন্ন শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হালিমা খাতুন মৌসুমি সরকার মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছেন। শনিবার (১৩ এপ্রিল) বিকেল ৩ টায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কুমার ভিটার নিজ বাড়ীতে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ ঘোষনা দেন। শ্রীপুর উপজেলা যুব মহিলালীগ এ মতবিনিমিয় সভার আয়োজন করে।

মৌসুমি সরকার তার বক্তব্য বলেন, আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে সার্বক্ষনিক শ্রীপুরবাসীর খেদমতে নিজেকে নিয়োজিত রাখব এবং তাদের সুখ-দু:খে পাশে থাকবো। আমি কখনো কোনো অন্যায়কে প্রশ্রয় দিব না। স্মার্ট শ্রীপুর গড়ার লক্ষ্যে তিনি সকলের সহযোগীতা কামনা করেন। গরীব, দু:খি, অনাথ, অসহায় এবং অস্বচ্ছল মানুষদেরকে সহযোগীতা করব। তিনি শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন যেন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেজন্য সকলের সহযোগীতা চান। অবৈধ টাকা দিয়ে কেউ যেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে সেজন্য তিনি জাতির বিবেক সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। টাকা দিয়ে ক্ষনিকের জন্য সুখ পেলেও মানুষের ভালোবাসা অর্জন করা সম্ভব নয়।

তিনি আরো বলেন, আমি দীর্ঘ প্রায় দুই যুগেরও বেশি সময় যাবত সরাসরি শ্রীপুরের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। আমার এ রাজনীতির সময়ে কারো কোনো ক্ষতি আমি করিনি। গত করোনাকালীন সময়ে আমি গরীব, দু:খি, অনাথ, অসহায় এবং অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি নিজে করোনায় আক্রান্ত হয়েও যতটুকু সম্ভব আমি চেষ্টা করেছি তাদেরকে সহযোগীতা করতে। তাদের দু:খ দুর্দশা দেখে আমি আমার ঘরের ড্রাম থেকেও তাদেরকে চাউল, ডাল দিয়ে তাদের পাশে রয়েছি। আমার এ ধরনের জনকল্যাণমুলক কাজে উদ্ভুদ্ধ হয়ে শ্রীপুরের জনগনই আমাকে নির্বাচন করার জন্য উৎসাহ দিয়েছে। আমি তাদের ভরসা ও আস্থার মানুষ। তারা যখন আমাকে ডেকেছে তখনই তাদের পাশে পেয়েছে। তারা আমাকে জনপ্রতিনিধি এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা আমার জন্য কাজ করবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি