1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে

মোঃ আবুল কালাম,  রংপুর প্রতিনিধি:

আগামী ৮ মে অনুষ্ঠিত হবে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন।উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বামী ও স্ত্রী।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত মনোনয়ন জমা দেন। একই উপজেলায় চেয়ারম্যান পদে তার স্ত্রী শাহানা ফেরদৌসী সিমা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

স্বামী-স্বীর মনোনয়ন জমা দেওয়ায় এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ রাশেদ খান বলেন, স্বামী-স্ত্রী একই পদে মনোনয়ন দাখিল করেছেন।

তবে পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত জানান, প্রতিপক্ষরা আমার মনোনয়ন বাতিলের চেষ্টা করছে। তাই আমার স্ত্রীকে বিকল্প প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। যাচাই-বাচাইয়ে আমার মনোয়নপত্র বৈধ হলে স্ত্রীর মনোয়নপত্র প্রত্যাহার করা হবে।

তিনি আরো জানান আমার মনোনয়ন বাতিল হলে আমার স্ত্রী হবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এলাকার জনগণ আমাকে ভালবাসে আমাকে ভোট দিতে চায় কিন্তু কোনো কারনে যদি আমার মনোনয়নপত্র বাতিল হয় তাহলে আমার স্ত্রীকে দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করাব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি