1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

কন্নড় অভিনেতা সম্পথ জে রামের আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে

ফের দুঃসংবাদ ভারতের বিনোদন পাড়ায়। আত্মহত্যা করেছেন উদীয়মান কন্নড় অভিনেতা সম্পথ জে রাম। বয়স হয়েছিল ৩৫ বছর।
প্রাথমিকভাবে পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন তিনি। পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন রাম যে পরিমাণ কাজের আশা করছিলেন তা কিছুতেই মিলছিল না। বাধ্য হয়েই চরম পদক্ষেপ করেন তিনি।
গত মাসেই মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘শ্রী বালাজি ফটো স্টুডিয়ো’। সিনেমার পরিচালক রাজেশ ধ্রুব। সোশ্যাল মিডিয়ায় তিনিই প্রথম এই খবর জানান।
রাজেশ লেখেন, এভাবে যে ছেড়ে চলে যাবে কিছুতেই বুঝতে পারেনি। আরও কত যুদ্ধ জেতা বাকি ছিল। নিজের স্বপ্ন পূরণ করতে এখনও অনেক সময় বাকি আছে। দয়া করে ফিরে এসো।’
অগ্নিসাক্ষী ধারাবাহিকে অভিনয় করেছিলেন রাম। সেই ধারাবাহিকে তার সহ-অভিনেতা বিজয় সূর্য বলেন, অক্ষয় তৃতীয়ার দিন এমন একটা দুঃসংবাদ শুনব দুঃস্বপ্নেও ভাবিনি। প্রথমে ভেবেছিলাম কেউ মজা করছে। কিন্তু পরে ঘটনাটা জানতে পারি। এক কথায় দুঃখজনক।
গত বছরই বিয়ে করেন রাম। তার বিবাহিত জীবন সুখেরই ছিল বলে জানা গেছে। কেন এভাবে নিজেকে শেষ করে দিলেন রাম সে হিসাব কিছুতেই মেলাতে পারছেন না তার কাছের মানুষেরা।
বিগত বেশ কিছু সময় ধরে গ্ল্যামার দুনিয়ায় আত্মহত্যার ঘটনা যেন বেড়েই চলেছে। দিন দু’য়েক আগেই মৃত্যু হয়েছে অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের। তার মৃত্যুও আত্মহত্যা বলেই অনুমান পুলিশের। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে টলিপাড়ায় পল্লবী দে’র মৃত্যু– সামনে এসেছে হতাশা, কাজ না পাওয়ার মতো ঘটনা।
গত বছরের ডিসেম্বরে মৃত্যু হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা। তার প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ দায়ের করেন নায়িকার মা। প্রেমিক সিজান খান গ্রেফতারও হন, আপাতত তিনি জামিনে মুক্ত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি